লিভারপুলের ড্রতে শিরোপা দৌড়ে নতুন মোড়

লিভারপুলের ড্রতে শিরোপা দৌড়ে নতুন মোড়

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৪৯ বার এই মুহূর্তে
  • শেয়ার করুন

লিভারপুল,ম্যান ইউনাইটেড,ম্যান ইউনাইটেড বনাম লিভারপুল,ম্যানচেষ্টার ইউনাইটেড,প্রিমিয়ার লিগ।
৮৪' মিনিটে সালাহর গোলে লিভারপুল ম্যাচে সমতায় ফিরে | ছবি : রয়টার্স

লিভারপুলের ঘরের মাঠে লিভারপুলকে আটকে দেওয়ার পর,আবারও তার পুনরাবৃত্তি ঘটল ম্যানচেষ্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্রাফর্ডে। এরই মধ্য দিয়ে প্রিমিয়ার লিগে জমে ওঠল শিরোপা জয়ের লড়াই। আর্সেনাল ও ম্যান সিটি নিজেদের মধ্যে আত্মবিশ্বাস ফিরে পেল। ৩ দলই এখন ভালভাবেই শিরোপা লড়াইয়ে টিকে রইল।

লিভারপুল,ম্যান ইউনাইটেড,ম্যান ইউনাইটেড বনাম লিভারপুল,ম্যানচেষ্টার ইউনাইটেড,প্রিমিয়ার লিগ।

৮৪’ মিনিটে সালাহর গোলে লিভারপুল ম্যাচে সমতায় ফিরে | ছবি : রয়টার্স


 গতকাল(রবিবার) বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে মুখোমুখি হয় এরিক ট্যান হাগের ম্যান ইউনাইটেড ও ইউর্গান ক্লপের লিভারপুল। লিভারপুল প্রথম ইউনাইটেডের জালে বল জড়ায় ২৩’ মিনিটে। কর্নার থেকে আসা বল,নুনেজের মাথা হালকা ছুইয়ে সতীর্থকে খুজে পায়। সেখান থেকেই গোল করেন লুইস ডিয়াজ। প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা ১-০ পিছিয়ে থেকে।

আরও পড়ুন : ক্রিস্টিয়ানো রোনালদো ২১ শতকের সর্বোচ্চ হ্যাট্রিক দাতা ফুটবলার

বিরতি থেকে ফিরার পর ম্যান ইউনাইটেডকে সমতায় ফেরায় ৫০’ মিনিটে পর্তুগিজ মিড ফিল্ডার ব্রুনো ফার্নানদেজ। ৬৭’ মিনিটে ইউনাইটেড এগিয়ে যায় মাইনোর গোলে। কিন্তু ইউনাইটেড ৮৪’ মিনিটে ভুল করে বসে। লিভারপুলকে স্পট কিক নেওয়ার সুযোগ করে দেয়। সেখানে লিভারপুলের উইঙ্গার মোহাম্মদ সালাহ কোনে ভুল করেনি। ৮৪’ মিনিটে তার গোলে ম্যাচে সমতায় ফিরে লিভারপুল। তবে শেষ বাঁশি ফু দেবার আগ পর্যন্ত,আর কেউই গোল করতে পারেনি। যার ফলে ম্যাচটি ২-২ এ ড্র হয়েছে।

 

বর্তমানে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থান করছে মিকেল আর্তেতার দল আর্সেনাল। ২ ও ৩ নম্বরে ক্রমানুসারে অবস্থান করছে লিভারপুল(৭১) ও ম্যান সিটি(৭০)।

, , , , ,

মন্তব্য করুন

আরও পড়ুন এই ক্যাটেগরিতে