মেসি খেলবেন ২০২৬ বিশ্বকাপ যদি জিতেন ২০২৪ এর কোপা আমেরিকা

মেসি খেলবেন ২০২৬ বিশ্বকাপ যদি জিতেন ২০২৪ এর কোপা আমেরিকা

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৫১ বার এই মুহূর্তে
  • শেয়ার করুন

Lionel messi will play in 2026 world cup for argentina
২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিজয়ের পর মেসির উল্লাস | ছবিঃ গেটি ইমেজ

লিওনেল মেসি কিছুদিন পূর্বে তার জীবনে ৮ম ব্যালন ডি’ওরটি জিতেছেন। তবে তিনি এখনও ২০২৬ সালের বিশ্বকাপ নিয়ে ভাবছেন না। কিন্তু আর্জেন্টিনার ফুল-ব্যাক তাগলিয়া ফিকো সেটা মানতে নারাজ। তিনি  মনে করেন ২০২৪ এর কোপা আর্জেন্টিনা জিততে পারলে,মেসি ২০২৬ বিশ্বকাপে আর্জেন্টিনাকে আরও একটি বিশ্বকাপ এনে দিতে খেলবে।

Lionel messi will play in 2026 world cup for argentina

২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিজয়ের পর মেসির উল্লাস | ছবিঃ গেটি ইমেজ


লিওনেল মেসি বর্তমানে এমএলএসের মেজর লীগ মিয়ামির হয়ে খেলছে,তিনি জুনে ইনজুরি থেকে ফিরার পর ২০২৬ বিশ্বকাপ নিয়ে ভাবেননি, কিন্তু তারপর থেকে তিনি তার অবস্থান শিথিল করেছেন। কানাডা, মেক্সিকো এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিশ্বকাপে তিনি এখনও উপস্থিত হতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন  করার সময় তিনি সম্প্রতি মিগু গ্রানাডোসকে বলেছিলেন: “আমি জানি না আমি এটিতে পৌঁছতে পারব কিনা। আগেই বলেছি। আমি এখনও এটা নিয়ে ভাবছি না কারণ এটা অনেক দূরে, কিন্তু আমি কোপা আমেরিকা নিয়ে ভাবছি। লক্ষ্য মার্কিন যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার জন্য ভাল ফর্মে পৌঁছানো। এটি অসাধারন হতে চলেছে. আমি তখন কেমন অনুভব করবো তার উপর নির্ভর করে এটি দেখা হবে।”

 

২০২৪ সালে কোপা আমেরিকা ২০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে, আর্জেন্টিনা দুই বছর আগে ব্রাজিলে অনুষ্ঠিত কোপার জয়ী মুকুট রক্ষা করতে প্রস্তুত। আর্জেন্টিনার ফুল-ব্যাক তাগলিয়া ফিকো বিশ্বাস করেন যে এই টুর্নামেন্টে সাফল্য মেসিকে একটি  শেষ বিশ্বকাপে উপস্থিতি লক্ষ্য করতে রাজি করবে, কারণ তিনি লা ন্যাসিয়নকে বলেছিলেন: “আপনি কি জানেন মেসির ২০২৬ বিশ্বকাপে খেলার মূল চাবিকাঠি কী? আগামী বছর কোপা আমেরিকা জিতুন। ২০২২ কাতার বিশ্বকাপ না জিতলে মেসি চলে যেতেন। তবে তিনি জিতেছেন এবং তিনি এই দিনগুলি উপভোগ করতে চান। তবে আমরা যদি মার্কিন যুক্তরাষ্ট্রে যাই এবং কোপা আমেরিকা জিততে পারি, তাহলে সে চালিয়ে যেতে চাইবে।”

মন্তব্য করুন

আরও পড়ুন এই ক্যাটেগরিতে