লিওনেল মেসির পক্ষ থেকে আর্জেন্টিনাকে দুঃসংবাদ

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৬ বার এই মুহূর্তে
  • শেয়ার করুন

মেসির পিক
লিওনেল মেসি | ছবি: সংগৃহীত

কিছুদিন পর থেকেই শুরু হচ্ছে আন্তর্জাতিক বিরতি। যেখানে সব বড় দল নামছে মাঠে।লিওনেল মেসির আর্জেন্টিনাও এই আন্তর্জাতিক বিরতিতে বাদ নেই। এর মধ্যে আলবিসেলেস্তেদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ এল সালভাদর। আর দ্বিতীয় ম্যাচটি কোস্টারিকার বিপক্ষে।

মেসির পিক

লিওনেল মেসি | ছবি: সংগৃহীত


প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চলতি মাসের ২২ মার্চ যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় এবং পরের ম্যাচটি ২৬ মার্চ লস অ্যাঞ্জেলসে।

 

হ্যামস্ট্রিং ইনজুরির শিকার আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর। ফলে জাতীয় দলের দুই ম্যাচসহ চলতি মাসে ইন্টার মায়ামির হয়েও বাকি দুই ম্যাচে আর পাওয়া যাবে না লিওনেল মেসিকে। বিষয়টি নিশ্চিত করেছে মায়ামির কোচ জেরার্ডো মার্টিনো নিজেই। চোটের কারণে গতকাল এমএলএসে ডিসি ইউনাইটেডের বিপক্ষেও মাঠে নামেননি লিওনেল মেসি। অবশ্য লুইস সুয়ারেজের জোড়া গোলের সুবাদে প্রতিপক্ষকে ৩-১ গোলে হারাতে তেমন বেগ পেতে হয়নি মেসিবিহীন মায়ামিকে।

 

লিওনেল মেসিকে ছাড়া তার জাতীয় দল ও মায়ামি যে চাপ সামলে নিতে পারে। তা আগেও প্রমাণ দিয়েছে স্কালোণির শিষ্যরা ও মায়ামি সদস্যরা। তবে লিওনেল মেসি দলে থাকলে,সবাই বারতি একটা বিশ্বাস পায়।

 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন মায়ামি কোচ মার্টিনো। সেখানে ম্যাচের পাশাপাশি লিওনেল মেসি কবে নাগাদ মাঠে ফিরবেন সে বিষয়েও কথা বলেন তিনি, ‘আমাদের লিওনেল মেসিকে নিয়ে সামনে লক্ষ্য হলো কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালে তাকে খেলানো। তাকে নিয়ে কোন প্রকার ঝুঁকি নিতে আমরা রাজি নই।

 

পিংকদের ২৪ মার্চ নিউইয়র্ক রেড বুলস ও ৩১ মার্চ নিউইয়র্ক সিটির বিপক্ষে ম্যাচ রয়েছে। এই দু’টি ম্যাচ বাদেও,মায়ামির চ্যাম্পিয়ন্স কাপের খেলা আগামী ৩ অক্টোবর মন্টেরির বিপক্ষে যে,লিওনেল মেসিকে পাওয়া যাবে না সেটাও যেন বুঝিয়ে দিলেন মার্টিনো।

, , , ,

মন্তব্য করুন

আরও পড়ুন এই ক্যাটেগরিতে