আইপিএল ২০২৪: ২ কোটি রুপিতে মুস্তাফিজুর রহমান চেন্নাইতে

আইপিএল ২০২৪: ২ কোটি রুপিতে মুস্তাফিজুর রহমান চেন্নাইতে

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২১০ বার এই মুহূর্তে
  • শেয়ার করুন

মুস্তাফিজুর রহমান
২০২৪ সালের আইপিএলে মুস্তাফিজুর রহমান খেলবে চেন্নাইর হয়ে | ছবিঃ ফাইল

বাংলাদেশের হয়ে একমাত্র খেলোয়াড় হিসেবে,আইপিএলের ২০২৪ মৌসুমে দল পেয়েছে মুস্তাফিজুর রহমান। দিল্লি তাকে ছেড়ে দিলেও, মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসে জায়গা হয়েছে। চেন্নাই মুস্তাফিজুর রহমানকে ব্যাস প্রাইজ ২ কোটি রুপিতে কিনেছে।

মুস্তাফিজুর রহমান

২০২৪ সালের আইপিএলে মুস্তাফিজুর রহমান খেলবে চেন্নাইর হয়ে | ছবিঃ ফাইল


এবারের আসরের সবচেয়ে দামি খেলোয়াড় অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্ট্রাক। তিনি দীর্ঘ ৮ বছর পর আইপিএল খেলতে এসে রীতিমতো রেকর্ড গড়েছেন। তাকে বলিউডের বাদশাহ ক্ষ্যাত শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডারস ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে।

 

২০১৫ সালের পর থেকে ধারাবাহিকভাবে আইপিএল খেলছেন মোস্তাফিজ। যেখানে বাংলাদেশের অনেকে দলই পাননা। এমনকি তার অভিষেক আসরে তিনি ইমারজিং কাপ ও জিতেছেন,তার সাথে সাথে দলকেও চ্যাম্পিয়ন হতে বিশেষ ভূমিকা রেখেছিলেন।

 

আইপিএলের সফল দলগুলোর মধ্যে একটি চেন্নাই সুপার কিংস। যেখানে রয়েছেন ক্যাপ্টেইন কুল(এমএস ধোনি)। এই আসরই হতে চলেছে,তার আইপিএল ক্যারিয়ারের ইতি। সেখানে কেন মুস্তাফিজকে দলে ভিড়াল চেন্নাই?। কারনটা সম্ভবত হতে পারে,গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে মুস্তাফিজুর রহমান রয়েছেন তার সেরা ফর্মে। বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ঘরের মাঠে হোয়াইট ওয়াশ করতে,মুস্তাফিজুর রহমানের কিপটে বোলিং সহয়তা করেছে।

 

এবারের আসরে বাংলাদেশ থেকে নাম দিয়েছিল ৩জন। সবাই পেসার,তারা হলো; তাসকিন আহাম্মেদ,শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। হয়তো মুস্তাফিজুরের অভিজ্ঞতাই তাকে দল পেতে সাহায্য করেছেন।

মন্তব্য করুন

আরও পড়ুন এই ক্যাটেগরিতে