২০২৩ ক্রিকেট বিশ্বকাপ বিজয়ী হবে ভারত

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ বিজয়ী হবে ভারত

  • প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৯৪ বার এই মুহূর্তে
  • শেয়ার করুন

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ শুরু হয়েছিল গত মাসের ৫ অক্টোবর। দেখতে দেখতে গ্রুপ পর্বের সকল ম্যাচ শেষ। ২০২৩ সালে বিশ্বকাপের সেমি ফাইনাল খেলবে ২টি দল। এরই মধ্যে নির্ধারণ হয়ে গিয়েছে যে, ২০২৩ বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে রবিবার ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টোডিয়ামে। ভারতে আয়োজিত এবারের ক্রিকেট বিশ্বকাপ এই নিয়ে ১৩ তম আসর।

India will be won icc world cup 2023

১৫ নভেম্বর সেমিফাইনাল ১ এ মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। তারপরের দিন অর্থাৎ ১৬ নভেম্বর সেমিফাইনাল ২ এ মুখোমুখি হবে ৫ বারের ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা।

ক্রিকেট বিশ্বকাপে কোন দল বিজয়ী হবে?। এই প্রশ্ন কিংবা চিন্তা কম-বেশি সব ক্রিকেট ভক্তদের মাঝে রয়েছে। তবে ভারত এগিয়ে রয়েছে সবার থেকে। ভারতই ২০২৩ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হবার জন্য দাবিদার। কারনটা হলো,ভারত যেভাবে ৯ এ ৯ জয় নিয়ে অর্থাৎ গ্রুপ পর্বে পরাজিত হয়নি একটি ম্যাচেও।

ভারত নিজেদের মাটিতে খেলা হচ্ছে বলে,বারতি সুবিধা নিচ্ছে এটা সত্য। তবে তাদের যে বিশ্বমানের খেলোয়াড় রয়েছে এটাতে কোনরকমের সন্দেহ নেই। বোলিং,ব্যাটিং ও ফিল্ডিং কোন যায়গায় কমতি নেই। তাদের আছেন একজন বিরাট কোহলি। যিনি কিনা ক্রিকেটের সর্ব কালের সেরা শচিন টেন্ডুলকারের ৪৯তম সেঞ্চুরি ওডিআইতে সেটা স্পর্শ করে ফেলেছে। তাছাড়া ভারতীয় দলে একেক জনের চরিত্র একেক রকমের সুন্দর।

তো, আপনিও জানিয়ে দিতে পারেন,আপনার মূল্যবান মতামত কমেন্ট করে। আপনি কি একমত যে,ভারতই হবে ২০২৩ বিশ্বকাপের বিজয়ী!

মন্তব্য করুন

আরও পড়ুন এই ক্যাটেগরিতে